ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে পাকুড়িয়া ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

admin
December 4, 2022 7:16 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ পাকুড়িয়া ইউনিয়ন শাখার আয়োজনে নিজাম উদ্দিন আহম্মেদ মডেল কলেজ মাঠে ওই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, আল্লাহর রহমতে আমরা দেশটাকে ভালো করতে চাই। শেখ হাসিনা আছেন বলেই, আমরা ভালো আছি। ইনশাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা করে যাচ্ছেন আমাদের সন্তানের জন্য একটি ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত একটা সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ উপহার দিয়ে যেতে চান? বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বলেন আমার বাবা দেশ দিয়ে গেছেন আমি অর্থনীতি মুক্তি দিয়ে যেতে চাই, আমরা প্রত্যেকটা মানুষ আজকে অর্থনীতি মুক্তির দ্বারপ্রান্তে এসে গেছেন। একটা লোক টাকার জন্য, সে যাই দিবো তাই খাবো এ ধরনের লোক নাই। একটা লোক যাই বেতন দেন, সারাদিন আমি চারটা খামু এ কথা বলার মতো লোক নাই। এটা এক সময় ছিলো। আজকে একদিন কাম করে কমপক্ষে ১২ থেকে ১৪ কেজি চাল কিনতে পারে। এটা হয়েছে শেখ হাসিনা সরকারের আমলে। বিএনপি-জামাতের আমলে দেখেছি ফকিরের লাইন। মা গো সারাদিন কিছু খায় নাই, বাসি পান্তা কিছু থাকলে দেন। এখন আর ফকিররা বাসি পান্তা খায় না। তিনি আরো বলেন, এই শেখ হাসিনা সরকারকে উৎখাত করার জন্য এবং তাকে হত্যা করার জন্য বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে। আপনারা আমার জন্য, আমার মা-বাবার জন্য দোয়া করবেন এবং জাতির পিতা বঙ্গবন্ধুর বিদেহী আত্মর শান্তি কামনা করে দোয়া করবেন এবং মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ নেক হায়াত দান করে সেজন্য দোয়া করবেন। মহামান্য রাষ্ট্রপতির জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশটা সুন্দরভাবে পরিচালনা করছেন আরো সুন্দরভাবে পরিচালনা করে একটা সুখী সম্মৃদ্ধশালী বাংলাদেশ সৃষ্টি করে যেতে পারেন সেজন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, আগামী ৮ ডিসেম্বর শেরপুর জেলার ত্রিবার্ষিক সম্মেলনে সকল নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

সভাপতি আলহাজ্ব মো. হায়দার আলী বলেন, ৮ ডিসেম্বর শেরপুর জেলা ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপির নির্দেশনায় আমাদের এই কর্মী সমাবেশ। আমরা পাকুড়িয়া ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে কর্মী সমাবেশ করেছি। কারণ আমরা দেখিয়ে দিতে চাই পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ঘাঁটি এবং পাকুড়িয়া ইউনিয়ন হুইপ আতিক এমপির ঘাঁটি। তিনি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় শেরপুর জেলাসহ আমাদের পাকুড়িয়া ইউনিয়নের উন্নয়ন ও মডেল হিসেবে কাজ করছেন। তাই ৮ ডিসেম্বর ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে পাকুড়িয়া ইউনিয়নের সকল নেতাকর্মী অংশগ্রহণ করবেন।

কর্মী সমাবেশে পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০