ঢাকাTuesday , 29 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের ক্লাস পার্টি অনুষ্ঠিত

admin
November 29, 2022 5:26 am
Link Copied!

শেরপুর জেলার পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস) এর ২০২২ শিক্ষাবর্ষের শেষ প্রান্তে আনন্দময় ও কোলাহলপূর্ণ পরিবেশে ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ক্লাস পার্টির উদ্বোধন করেন পুলিশ সুপার ও প্লেস স্কুলের সভাপতি মো. কামরুজ্জামান বিপিএম।
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক শেরপুর জেলার সভানেত্রী ও প্লেস স্কুলের উপদেষ্টা সানজিদা হক মৌ। এর আগে প্লেস স্কুলের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে¡ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক ও উজ্জীবনী বক্তব্য প্রদান করেন।

পরে শিক্ষার্থীদের পরিবেশনায় নাচে-গানে, আবৃত্তি মধ্য দিয়ে জমে ওঠে ক্লাস পার্টি। এসময় স্কুলের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও গভর্নিং বডির সদস্যগণ অনুষ্ঠানটি উপভোগ করেন। অপরদিকে পুনাক শেরপুর জেলার সভানেত্রী ও প্লেস স্কুলের উপদেষ্টা সানজিদা হক মৌ ক্লাস পার্টি উপলক্ষে স্কুলের প্রতিটি শ্রেণি কক্ষকে পৃথক ভাবে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শিক্ষার্থীদের সাথে কেক কেটে ২০২২ শিক্ষাবর্ষের শেষ দিনটি উদযাপন করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০