ঢাকাThursday , 24 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

প্রহরীকে বেঁধে শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটে দুর্ধর্ষ চুরি, আহত ২

admin
November 24, 2022 8:49 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নে শেরপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে অবস্থিত শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের নিরাপত্তা প্রহরীকে মারধর করে বেঁধে রেখে ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে স্মার্ট ল্যাবে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন দুইজন। আহতরা হলেন- নিরাপত্তা প্রহরী লুৎফর রহমান ও প্রহরী দেলোয়ার হোসেন।

এব্যাপারে শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর আরেফ রব্বানী জানান, রাতে ৫/৬ জনের একটি চোর দল নিচতলার গ্রিল কেটে দুইজন নিরাপত্তা প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। পরে তারা দোতলার স্মার্ট ল্যাবের ৩০টি কম্পিউটারের র‌্যাম, মাদার বোর্ড ও হার্ড ডিস্ক চুরি করে নিয়ে যায়।

এদিকে বৃহস্পতিবার ভোরে আহতদের চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে স্মার্ট ল্যাব পরিদর্শন করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ চলছে। হাসপাতালে আহতদের কাছ থেকে তথ্য নিয়ে চুরির রহস্য উদঘাটন করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০