ঢাকাTuesday , 8 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে নারীদের “লন টেনিস” প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

admin
November 8, 2022 6:45 am
Link Copied!

UGIAP বাস্তবায়নের অংশ হিসেবে GAP এর আওতায় শেরপুরে মাসব্যাপী ৮ জন নারীকে “লন টেনিস” প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে শেরপুর টেনিস ক্লাব মাঠ প্রাঙ্গণে শেরপুর পৌরসভার আয়োজনে ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে “লন টেনিস” প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন ও বক্তব্য রাখেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ।

এসময় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি আমাদের খেলাধুলা করতে হবে। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সরকার তোমাদের পিছনে অর্থ ব্যয় করছে। আমাদের প্রত্যেকের স্বপ্ন থাকে, সে স্বপ্ন গুলো আমাদের পূরণ করতে হবে এবং দক্ষ খেলোয়াড় ও মেধাবী হিসেবে আমাদের এই দেশটাকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি আরো বলেন, মেয়র মহোদয় “লন টেনিস” প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করেছে আমি উনাকে ধন্যবাদ জানাই এবং সকলের সহযোগিতায় শেরপুর জেলাকে এগিয়ে নিয়ে যেতে হবে।

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু।

উদ্বোধন কালে পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর, মহিলা ও শিশু বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি স্মৃতি পারভীন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েচ মো. বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, পৌরসভার প্রধান সহকারী নূর-ই-আলম চঞ্চল, সাংবাদিক বুলবুল আহম্মেদ, হামিদুর রহমান, সুলতান আহমেদসহ খেলোয়াড়বৃন্দ ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে ওই ৮ জন নারী খেলোয়াড়দের হাতে খেলাধুলার সরঞ্জাম প্রদান করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। পরে অতিথিগণ খেলোয়াড়দের সাথে গ্রুপ ফটোসেশনে অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০