ঢাকাThursday , 27 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ৮৫ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১

admin
October 27, 2022 2:03 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সোয়া ১২টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৫ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি মো. রতন আলী (২৩) শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের মৃত. আব্দুল মজিদের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম সবুজ রানার নেতৃত্বে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার রাতে ঝিনাইগাতী উপজেলার শেরপুর-ঝিনাইগাতী রোডস্থ আহম্মদ নগর জনৈক মামুন তালুকদারের মৎস্য প্রজেক্টের সম্মুখ পাঁকা সড়কের উপর অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. রতন আলীকে আটক করা হয়। পরে তার কাছে একটি ব্যাগে রক্ষিত ৮৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৪৩ হাজার ৫০০ টাকা।

বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারি পুলিশ সুপার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মো. রতন আলীকে ঝিনাইগাতী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০