ঢাকাWednesday , 26 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার

admin
October 26, 2022 9:02 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার খোয়ারপাড় ও নবীনগর মহল্লায় শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুর ও বিকেলে পৃথক দুটি অভিযান চালিয়ে তাসলিমা (৫৫) নামে এক নারী ও মো. রেজাউল করিব (৪০) নামে অপর এক মাদক কারবারিকে হেরোইন এবং ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে।

মাদক কারবারিরা হলো- শেরপুর পৌরসভার মীরগঞ্জ মহল্লার বাসিন্দা সিরাজুল ইসলাম ওরফে সিপাই ড্রাইভারের স্ত্রী তাসলিমা, অপরজন কুষ্টিয়া জেললার কুমারখালি উপজেলার যদু বয়ড়া গ্রামের শহীদুল ইসলামের ছেলে মো. রেজাউল করিম।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ওসি) বিয়াদ মাহমুদের নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল ইসলাম, এএসআই রিপন সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে পৌর শহরের খোয়ারপাড় মাড়ে অভিযান চালায়। এসময় কুখ্যাত নারী মাদক কারবারি তাসলিমাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন দুপুর ১টায় দিকে পৌর শহরের নবীনগর মহল্লার জনৈক আজাদের মনোহারী দোকানের সম্মুখ সড়কে ডিবির উপ-পরিদর্শক (এসআই) ইউসুব আলী, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রিপন, বাবুল সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. রেজাউল করিমকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ওসি রিয়াদ মাহমুদ সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত নারী মাদক কারবারি তাসলিমা বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এঘটনায় শেরপুর সদর থানায় জেলা গোয়েন্দা শাখার পক্ষ থেকে শেলপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়েল করা হয়েছে। ২৬ অক্টোবর বুধবার দুপুরে ধৃত দুই মাদক কারবারিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০