ঢাকাSunday , 16 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

মুক্তি পেছাল ‘টাইগার-থ্রি’র

admin
October 16, 2022 6:23 am
Link Copied!

বিনোদন ডেস্ক: নির্ধারিত ছিল যে, ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার-থ্রি’ সিনেমা। তাদের অনুরাগীরা তাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। গুনছিলেন দিন।

তবে দুঃখের খবর হলো, ‘টাইগার-থ্রি’ মুক্তির তারিখ পিছিয়েছে। ওই বছরের দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। মানেশ শর্মা পরিচালিত এই ছবি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে।

সালমান-ক্যাটরিনার বেশকিছু স্ট্যান্টের দৃশ্য রয়েছে ‘টাইগার থ্রি’ ছবিতে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির আগের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’তেও ক্যাটরিনাকে বেশ কিছু স্ট্যান্ট করতে দেখা গিয়েছিল। বলা ভালো, সালমান অনেকটা জায়গা ছেড়ে দিয়েছিলেন তার লেডি লাভকে। সেই সময় সকলেই ভেবেছিলেন সালমান-ক্যাটের পর্দার রসায়ন পর্দার বাইরেও দেখা যেতে পারে। কিন্তু ভক্তদের সেই আশায় জল ঢেলে ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে। তাই এখন দুইজনকে অনস্ক্রিন দেখেই দুধের স্বাদ ঘোলে মেটাতে চান ভক্তরা।

এই ছবিতে শাহরুখ খান ক্যামিও করছেন। আবার শাহরুখের ‘পাঠান’ ছবিতে সালমান করছেন ক্যামিও। সালমানের সঙ্গে কাজ করার বিষয়ে একবার শাহরুখ জানিয়েছিলেন যে, সল্লুর সঙ্গে কাজের কোনো অভিজ্ঞতা নেই। বরং রয়েছে বন্ধুত্বপূর্ণ ভালবাসা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০