ঢাকাSunday , 16 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
October 16, 2022 5:41 am
Link Copied!

আগামী ১৭ অক্টোবর ২০২২ তারিখ অনুষ্ঠিতব্য শেরপুর জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে শনিবার (১৫ অক্টোবর) দুপুরে শেরপুর সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তা হিসেবে কর্মরত সকল প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের সাথে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর সংশ্লিষ্ট সকলকে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান, বিপিএম। এসময় তিনি জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি সম্পর্কে সকলকে অবহিত করেন এবং কোন প্রকার গুজবে বিভ্রান্ত না হয়ে নির্বাচনী বিধিমালা অনুযায়ী সকলকে কাজ করার আহ্বান জানান।

মতবিনিময় সভায় শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, সদর উপজেলার নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস সহ উপস্থিত ভোট গ্রহণকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০