ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ৭১ এর গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি দাবিতে মানববন্ধন

admin
October 4, 2022 9:10 am
Link Copied!

জাতিসংঘের মানবাধিকার কমিশনের আলোচনা সভায় ১৯৭১ সালে বাংলাদেশে পাকিস্তানী হানাদারবাহিনী কর্তৃক গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি ও বিচারের দাবীতে শেরপুরে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ শেরপুর জেলা শাখা আয়োজনে শহরের শহীদ বুলবুল সড়ক মোড়স্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সম্মুখে ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ শেরপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতারুজ্জামান, উদীচী সভাপতি অধ্যক্ষ তপন সারোয়ার, ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক আসম নয়ন সোহেল, সদস্য হারেজ আলী প্রমুখ। মানববন্ধন শেষ উদীচী সভাপতি অধ্যক্ষ তপন সারোয়ার একটি গণসঙ্গীত পরিবেশন করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০