ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারুক আল মাসুদ

admin
October 4, 2022 9:08 am
Link Copied!

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। ২০২২ সালের প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় তিনি এ কৃতিত্ব অর্জন করেছেন। শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে ২৫ সেপ্টেম্বর বাছাই কমিটি তাকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত করেন। জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হওয়ায় ফারুক আল মাসুদকে শুভেচ্ছা জানিয়েছেন ঝিনাইগাতী উপজেলা শিক্ষা অফিসার নুরুন নবী, সহকারী শিক্ষা অফিসার শাহরিয়ার পারভেজসহ জেলা ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ইউএনও ফারুক আল মাসুদ বলেন, একটা সাফল্যের পেছনে টিম ইস্যুটা বড় অবদান রাখে। উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্টায় এ সফলতা সম্ভব হয়েছে। সারাজীবন মানুষের জন্য কিছু করতে চাই। যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়। তিনি জেলা প্রশাসক মহোদয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, জেলা প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান, শিক্ষার গুণগত মানোন্নয়ন, শিশুদের ঝরেপড়া রোধ, স্কুলের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত অর্থায়ন ও স্থানীয় জনগণের সহযোগিতায় শিশুদের খেলাধুলা সামগ্রী, বেঞ্চ প্রদান ও অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মাণে সহযোগিতা করার জন্য তাকে এই স্বীকৃতি দেয়া হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০