ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শ্রীবরদীতে দলিল লেখক সমিতির কমিটি গঠন

admin
October 3, 2022 7:54 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বাংলাদেশ দলিল লেখক সমিতি শ্রীবরদী উপজেলার শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। রোববার (২ অক্টোবর) দুপুরে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিস চত্বরে সংগঠনের সাধারণ সভায় ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির তালিকা ঘোষনা করেন প্রধান অতিথি শ্রীবরদী উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আশরাফ হোসেন খোকা।

কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ স্বাক্ষরিত ৩ বছর মেয়াদী কমিটিতে নূর মোহাম্মদ বদরুজ্জামান সিদ্দিকীকে সভাপতি ও মো. জালাল উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে সহ-সভাপতি শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মফিজল হক সবুজ, সাংগঠনিক স¤পাদক আব্দুল হাকিম, কোষাধ্যক্ষ আবু হারিছ, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম সহ ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি করা হয়। সভায় উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল, দলিল লেখক সমিতির সভাপতি নুর মোহাম্মদ বদরুজ্জামান সিদ্দিকী, সাবক সভাপতি দুলাল আল জাহান সরকার, সহ-সাধারণ সম্পাদক মফিজুল হক সবুজসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, দলিল লেখক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০