ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শ্রীবরদীতে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রুমানের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত

admin
October 2, 2022 5:39 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. হুমায়ুন কবীর রুমানের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীবরদী পৌর শহরের চৌরাস্তা মোড় সংলগ্ন নির্বাচনী কেন্দ্রে শ্রীবরদী উপজেলার ভোটারদের নিয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. হুমায়ুন কবীর রুমান। তিনি বলেন, বিগত নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে ছিলেন। আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বিশ্বাস এবারও আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার সুযোগ করে দিবেন।

কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল আলম রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি, কুড়িকাহনিয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন, ভেলুয়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, গড়জরিপা ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান ফরিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ছালাউদ্দিন ছালেম, ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান নির্ঝর, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল, পৌরসভা কাউন্সিলর আশরাফুল আলম বুদু, ভেলুয়া ইউপি সংরক্ষিত সদস্য তানিয়া, শ্রীবরদী সদর ইউপি সদস্য ওবায়দুল হোসেন কাজল, গোশাইপুর ইউপি সদস্য আব্দুল হান্নান, খড়িয়াকাজির চর ইউপি সদস্য মোশাররফ হোসেন ননি, তাতিহাটি ইউপি সদস্য ইমানুর রসুল উকিল, কুড়িকাহনিয়া ইউপি সদস্য আজহার, গড়জরিপা ইউপি সদস্য মোবারক হোসেন মুক্তা, রানীশিমুল ইউপি সদস্য নুরল হক, ভেলুয়া ইউপি সদস্য শাহাদাত হোসেন কালু, সিংগাবরুনা ইউপি সদস্য সিদ্দিকুর রহমান প্রমুখ।

পরে নির্বাচনী অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় শ্রীবরদী উপজেলার ভোটারবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০