ঢাকাMonday , 12 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

admin
September 12, 2022 12:31 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার চাঁপাতলী মহল্লার শেরপুর-জামালপুর সড়কে রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলের ধাক্কায় মো. নুরুল ইসলাম ওরফে নূরু মিয়া (৭০) নামে এক বৃদ্ধ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম ওরফে নূরু মিয়া শেরপুর পৌরসভার চাঁপাতলী মহল্লার মৃত. কামাল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাতলী মহল্লার বৃদ্ধ মো. নুরুল ইসলাম ওরফে নূরু মিয়া রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁপাতলী মহল্লার শেরপুর-জামালপুর সড়ক দিয়ে বাসায় যাবার সময় জেলা পরিষদের সম্মুখে পৌঁছামাত্র একই মহল্লার সুলতান মিয়ার ছেলে সম্রাট (১৯) তার দ্রুতগামী মোটরসাইকেলটি মো. নুরুল ইসলাম ওরফে নূরু মিয়াকে পিছন দিক থেকে ধাক্কা দিলে তার মাথায় জখম হয় এবং ঘটনাস্থলেই সে নিহত হন।

খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরে নিহত নুরুল ইসলাম ওরফে নূরু মিয়ার পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০