ঢাকাSunday , 11 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

মাদকের সঙ্গে কোনো আপস নেই : পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আবু বকর সিদ্দিক

admin
September 11, 2022 11:37 am
Link Copied!

পুলিশিং সেবা মাঠ পর্যায়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে শ্রীবরদী থানা পুলিশের আয়োজনে শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে আইন-শৃঙ্খলা বিষয়ে কারো কোন অভিযোগ আছে কিনা, এলাকায় সর্বসাধারণকে কোন প্রকার সমস্যার সম্মুখিন হতে হয় কিনা, কাউকে অযথা পুলিশের হয়রানির শিকার হতে হয় কিনা, মাদক, চাঁদাবাজ, দুস্কৃতকারীদের উৎপাত আছে কিনা তা নিয়েও মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

পরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিক। এসময় তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজ নাজনীন, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান মো. ফরিদুজ্জামান খান, শেরপুর জেলা পরিষদ সাবেক সদস্য মো. আল আমিন মিয়া প্রমুখ।

ওপেন হাউস ডে অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০