ঢাকাWednesday , 31 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে দৈনিক করতোয়ার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা

admin
August 31, 2022 5:28 am
Link Copied!

“আরও এগিয়ে যাওয়ার প্রত্যয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দৈনিক করতোয়ার ৪৬ বছর পূর্তি ও ৪৭ বছরে পদার্পণ উপলক্ষে শেরপুরে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে জেলা শহরের মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা।

দৈনিক করতোয়ার শেরপুর জেলা প্রতিনিধি এসএম শহীদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল।

এখন টিভির জেলা প্রতিনিধি জাহিদুল খান সৌরভের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, মাসুদ হাসান বাদল, সাংবাদিক ইমরান হাসান রাব্বী, জুবাইদুল ইসলাম, জাহিদুল হক মনির প্রমুখ।

আলোচনা শেষে দৈনিক করতোয়ার ৪৭ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাবের সামনের সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০