ঢাকাMonday , 29 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

নালিতাবাড়ীতে ১০০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১

admin
August 29, 2022 12:28 pm
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা রোববার (২৮ আগস্ট) রাত সোয়া ৯ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. মনির (৩২) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বড় রাঙ্গাটিয়া গ্রামের মো. নাজমুল সরদার এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা রোববার রাতে নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তর বন্দ কন্যাডুবি গ্রামস্থ গ্রামীণ ব্যাংক মোড় সংলগ্ন পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. মনিরকে আটক করা হয়। পরে তার কাছে থেকে ১০০ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মো. মনিরকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০