ঢাকাWednesday , 24 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে সড়ক নির্মাণ কাজ পরিদর্শন করলেন হুইপ আতিক

admin
August 24, 2022 7:01 am
Link Copied!

সড়ক ও জনপথ বিভাগের আওতায় নির্মাণাধীন শেরপুর শহরের অষ্টমীতলা-কানাশাখোলা বাইপাস সড়ক ও শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজের অগ্রগতি ও পরিকল্পনা পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে ওই সড়ক দুটোর নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি। এসময় তিনি দ্রুত সময়ের মধ্যে সড়ক দুটো যথাযথ মানে নির্মাণ কাজ শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

সড়ক নির্মাণ কাজ পরিদর্শনকালে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী জাহিদুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. খায়রুল আলম, ভাতশালা ইউপি চেয়ারম্যান মোছা. নাজমুন নাহার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শোয়েব হাসান শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০