ঢাকাTuesday , 23 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বাবা-ছেলের

admin
August 23, 2022 10:30 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে ছেলেকে নিয়ে স্কুলে পৌঁছে দেয়ার সময় পথে ট্রাকের চাপায় প্রাণ গেল বাবা-ছেলের। মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রোড়ে ওই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হানিফ উদ্দিন নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের মৃত আজিমদ্দিনের ছেলে ও তার ছেলে পিয়াস, রইস উদ্দিন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নকলা শহরের উকিলপট্টির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেণিতে পড়াশোনা করেন পিয়াস। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে বাড়ি থেকে বাই সাইকেলের পিছনে বসিয়ে হানিফ উদ্দিন তার ছেলে পিয়াসকে স্কুলে পৌছে দিতে যান। সকাল পৌনে ৮টার দিকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রোড দিয়ে আসার সময় পিছন থেকে আসা মালবাহী ট্রাক (ঢাকা মেট্টো-ট-২৪-৭১৩০) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন। এসময় বাই সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পিয়াস।

নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক কৌশলে পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০