ঢাকাThursday , 11 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে কিশোরীদের নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

admin
August 11, 2022 12:35 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে কিশোরীদের নিয়ে কৈশোরকালীন স্বাস্থ্য পরিচর্যা, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে প্রতিবাদী শিশু ও যুব ফোরাম এবং ওয়াল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র সহযোগিতায় আয়শা আইন উদ্দিন মহিলা কলেজ সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

আয়েশা আইন উদ্দিন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পারভীন আজাদী’র সভাপতিত্বে ও প্রতিবাদী শিশু ও যুব ফোরামের সভাপতি মনিকা আক্তারের সঞ্চালনায় কিশোরীদের মাসিক কালীন স্বাস্থ্য পরিচর্যার নানা পরামর্শ তুলে ধরে রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শবনম।

পরে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক প্রতিরোধে পরামর্শ এবং সচেতনতামূলক বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস।

সভায় ৪টি স্কুল ও কলেজের ১১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে কিশোরীদের মাসিক কালীন স্বাস্থ্য পরিচর্যা, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক বিষয়ে শিখতে পেয়ে আরোও সচেতন হয়েছে বলে আয়োজক ও আমন্ত্রিত বক্তাগণকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। এসময় আয়েশা আইন উদ্দিন মহিলা কলেজের অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০