ঢাকাSaturday , 6 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নাহিদকে বাঁচাতে পারেনি মাঝি

admin
August 6, 2022 11:37 am
Link Copied!

শেরপুরে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে নৌকা ডুবে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাঁটাখালি বিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রের নাম রওনক নাহিদ (১৩)। সে শেরপুর শহরের মামুন মিয়ার ছেলে এবং জেলা শহরের আইডিয়াল প্রিপারেটরি হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

তার পরিবার জানিয়েছে, নাহিদ ও তার চার বন্ধু ঝিনাইগাতী উপজেলার কাঁটাখালি ব্রীজে বেড়াতে যায়। পরে সব বন্ধুরা একটি নৌকা ভাড়া করে বিলের মাঝখানে যায়। এক পর্যায়ে নৌকাতে পানি উঠতে শুরু করে। এসময় নৌকার মাঝি দ্রুত নৌকাটি ঘাটে আনার চেষ্টা করেন। পরে ঘাটের কাছাকাছি এলে নৌকাটি মুহুর্তেই ডুবে যায়। কিন্তু ওই পাঁচ বন্ধু কেউই সাঁতার জানতো না। নৌকার মাঝি তাদের দ্রুত উদ্ধার করলেও নাহিদ ততক্ষণে পানিতে ডুবে মারা যায়। আর বাকি চার বন্ধুকে আহতাবস্থায় উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায় পরিবারের স্বজনরা।

এব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন, এঘটনায় ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০