ঢাকাWednesday , 3 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত: আহত ২

admin
August 3, 2022 10:58 am
Link Copied!

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. শাহজাহান (৬০) নামে এক কৃষক নিহত ও ২ জন আহত হয়েছেন।  বুধবার (৩ আগস্ট) সকালে সদর উপজেলার নলবাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. শাহজাহান সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ সোনালীবন্দ গ্রামের শামছুল হকের ছেলে।

হামলায় আহতরা হলেন, নিহত শাহজাহানের ছেলে মো. কাজল (২৪) ও শাহজাহানের চাচাত ভাই ইমান আলী (৪০)। তাঁরা শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নলবাইদ সোনালীবন্দ গ্রামের কৃষক মো. শাহজাহানের সঙ্গে স্থানীয় মামুন ও মোস্তাকের বিরোধ চলে আসছিল। বুধবার সকাল ৮টার দিকে মামুন ও মোস্তাক কৃষক শাহজাহানের বর্গা নেওয়া জমিটি তাঁদের বলে দাবি করেন এবং ওই জমিতে হালচাষের চেষ্টা করেন। এসময় শাহজাহান, তাঁর ছেলে কাজল, চাচাত ভাই ইমান আলী তাঁদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মামুন, মোস্তাক ও তাঁদের কয়েকজন সহযোগী সংঘবদ্ধ হয়ে লাঠি-সোটাসহ দেশিয় অস্ত্র নিয়ে শাহজাহানকে বেদম মারধর করেন। প্রতিপক্ষের হামলায় শাহজাহান, তাঁর ছেলে কাজল ও চাচাত ভাই ইমান আলী আহত হন।

পরে আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন তাঁদেরকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে শাহজাহান মারা যান। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ও নিহত শাহজাহানের লাশ উদ্ধার করেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুর রহমান বুধবার দুপুরে বলেন, এঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০