ঢাকাWednesday , 3 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে কৃষি মেলার উদ্বোধন

admin
August 3, 2022 6:57 am
Link Copied!

‘বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ’ প্রকল্পের আওতায় শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি অফিস চত্বরে ৩ দিনব্যাপী ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। পরে কৃষি অফিস চত্বরে ইউএনও’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার।

এসময় অতিরিক্ত কৃষি অফিসার দিলরুবা আক্তার, কৃষি সম্প্রসারণ অফিসার ফরহাদ হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও এমপি’র প্রতিনিধি শাহ আলম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল হাশেম, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ আকন্দসহ সাংবাদিকগণ, কৃষি অফিসের অন্যান্য উপ-সহকারী কৃষি কর্মকর্তা, কৃষক ও নার্সারির মালিক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলায় ফলদ, বনজ ও ঔষধি গাছ এবং উৎপাদিত কৃষিপণ্য ও বালাই ব্যবস্থাপনা নিয়ে ১৪ টি স্টল স্থাপন করা হয়েছে। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার জানান, মানুষকে বৃক্ষ রোপনে উদ্বুদ্ধ করাই এ মেলার মূল উদ্দেশ্য।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০