ঢাকাTuesday , 2 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সাইকেল বিতরণ

admin
August 2, 2022 7:36 am
Link Copied!

শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ১৪২ জন গ্রাম পুলিশদের মাঝে পোশাক, সাইকেল ও ছাতাসহ বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি স্ব-স্ব ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশদের আইনশৃঙ্খলা রক্ষা ও সুষ্ঠুভাবে দায়িত্বপালন করার নির্দেশনা প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।

বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ১৪২ জন গ্রাম পুলিশদের মাঝে পোশাক, সাইকেল ও ছাতাসহ বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করেন। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসসহ বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০