ঢাকাTuesday , 2 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু : গ্রেফতার ১

admin
August 2, 2022 5:05 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে শনিবার (৩০ জুলাই) রাতে ডাকাবর গ্রামের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ফজল হক (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত. ফজল হক ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের মৃত. কাজিম উদ্দিনের ছেলে।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ফজল হক ঝিনাইগাতী-শেরপুর-রাংটিয়া সড়কের ডাকাবর ব্র্যাক অফিস সম্মুখ সড়ক পারাপাড়ের সময় রাংটিয়া থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতরভাবে আহত হয় ফজল হক। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা এলাকা থেকে মোটরসাইকেল ও চালককে উদ্ধার। এসময় চালকের সাথে থাকা অন্য দু’জন আরোহী পালিয়ে যায়। গ্রেফতারকৃত মারুফ ইসলাম শান্ত শেরপুর জেলার সদর উপজেলার আখেরী বাজার এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে সড়ক পরিবহন আইনে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং- ২২। গ্রেফতারকৃত মারুফ ইসলাম শান্তকে ৩১ জুলাই রোববার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০