ঢাকাSunday , 24 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাদুজ্জামান সাদীর ৩৭তম জন্মবার্ষিকী পালিত

admin
July 24, 2022 5:19 am
Link Copied!

শেরপুর জেলা শহরের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি ও রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মো. সাদুজ্জামান সাদীর ৩৭তম জন্মবার্ষিকী জেএন্ডএস গ্রুপের কর্মকর্তাদের আয়োজনে শুক্রবার (২২ জুলাই) রাত ৯টায় নিউমার্কেট আলীশান হোটেল ও রেস্টুরেন্টের তৃতীয় তলায় এক আনন্দঘন পরিবেশে পালিত হয়েছে। জন্মবার্ষিকী অনুষ্ঠান পবিত্র কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে শুরু করা হয়।

পরে তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদীকে জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান জামান ট্রেডার্স, জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ লিমিটেড ও জেএন্ডএস গ্রুপ কর্মচারী কল্যাণ সঞ্চয় সমিতির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে মো. সাদুজ্জামান সাদী উপস্থিত সকল কর্মকর্তাদের সাথে নিয়ে কেক কাটেন।

কেক কাটা শেষে জেএন্ডএস গ্রুপের ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী।

এসময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আগামী দিনে জেএন্ডএস গ্রুপের কর্মপরিকল্পনা এবং সকলকে স্ব-স্ব প্রতিষ্ঠানের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার জন্য উদাত্ত আহ্বান জানান। তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন সাপ্তাহিক দৃশ্যপট এর বার্তা সম্পাদক জিএইচ হান্নান, আবেদীন হাসপাতালে প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম রনি প্রমুখ। বক্তব্য শেষে জেএন্ডএস গ্রুপের নিজস্ব শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে এক নৈশ্যভোজে অংশগ্রহণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাদুজ্জামান সাদীর সহধর্মীণি আলিফ রোজাবা অদিতি, শাশুড়ী আফরোজা ওয়াহেদ, মেজো ছেলে আরশান জামান সোয়াদ, ছোট ছেলে আফরাজ জামান সাফাত উপস্থিত ছিলেন।

এছাড়াও জেএন্ডএস গ্রুপের সহকারি মহা-ব্যবস্থাপক আলমগীর কিবরিয়া সঞ্চয়, এইচ আর ম্যানেজার খালেদ আহমদ, সিনিয়র নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ মন্ডল, ম্যানেজার (ক্রয়) মো. আব্দুল কাইয়ুম, জেএন্ডএস এগ্রোভেট এজিএম মো. জাকির হোসেন, জেএন্ডএস এগ্রিকেয়ার ম্যানেজার (বিক্রয়) মো. আব্দুল আওয়াল, সাদাত এগ্রো ইন্ডাস্ট্রিজ এজিএম হাবিবুল্লাহ হীরা, জামান ট্রেডার্স-১ ম্যানেজার আনজিরুল ইসলাম উজ্জল, জে এন্ড এস ফুড এন্ড বেভারেজ লিমিটেডের ম্যানেজার রফিকুল ইসলাম ও হিসাব রক্ষক নিজাম উদ্দিন, বিকাশ ডিস্ট্রিবিউশন ম্যানেজার হাফিজুর রহমান হাফিজ, জে এন্ড এস জুট মিল প্রকৌশলী মনির হোসেন ও একাউন্ট’স ম্যানেজার আবু রাসেল, আবেদীন হাসপাতালে নির্বাহী মানব সম্পদ কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, ম্যানেজার মো. মনিরুল ইসলাম, জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০