ঢাকাSaturday , 16 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের সিনেমা হলে দর্শকদের সাথে ‘সাইকো’ দেখলেন ছবির নায়ক-নায়িকা ও পরিচালক

admin
July 16, 2022 9:03 am
Link Copied!

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সাইকো’ সিনেমার প্রচারণায় শেরপুরের ঐতিহ্যবাহী সিনেমা হলে বসে দর্শকদের সাথে ছবি দেখেছেন ছবিটিরি নায়ক রোশান, নায়িকা পূজা চেরি ও পরিচালক অনন্য মামুনসহ অন্যান্য কলাকুশলীরা। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে শহরের রঘুনাথ বাজারস্থ জেলার ঐতিহ্যবাহী রূপকথা সিনেমা হলে আসেন তারা। এসময় ছবির দর্শকদের সাথে তারা কথা বলেন ও ভক্তদের আবদার মেটাতে ছবি তুলেন। এসময় শেরপুরের রূপকথা সিনেমা হলের স্বত্ত্বাধিকারী শুভ্র রায়সহ সাইকো ছবির অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

হল পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তারা। এসময় তারা বলেন, একটা সময় হল ছাড়া সিনেমা দেখার কোন সুযোগ ছিল না। এখন এ্যান্ড্রয়েড ফোন, টেলিভিশনসহ নানা মাধ্যমে দর্শক ছবি দেখতে পারছে। আগে ছবি হলেই দর্শক হলে হুমড়ি খেয়ে পড়তেন। এখন পরিবেশ পরিবর্তন হয়েছে। দর্শক ভালো পরিবেশ ভালো গল্পের ছবি দেখতে চান। সাইকো সিনেমাটি দেশের সব ধরনের দর্শকদের কথা বিবেচনায় রেখেই বানানো হয়েছে। এর ফলাফলও বেশ ভালোই পাওয়া যাচ্ছে।

ছবির পরিচালক অনন্য মামুন বলেন, সাইকো একটি ভালো মানের ছবি বলেই আমরা এখানে এসেছি। দর্শকদের সাথে বসে ছবি দেখলাম এবং দর্শকদের প্রতিক্রিয়া জানলাম। তিনি আরো বলেন, একটি ছবি ভালো হলেই যে শুধু প্রশংসা করবেন তা নয়, ছবি খারাপ হলেও তার গঠনমূলক সমালোচনা করবেন। এতে করে আমরা আমাদের ভুলগুলো শুধরে নিতে পারবো।

ছবির নায়ক রোশান বলেন, আমাদের দেশে এখনও অনেক ভালো মানের ছবি তৈরী হয়, সেগুলো আসলে সেভাবে প্রচার পায় না। তাই আমি দর্শকদের উদ্দ্যেশে বলবো, আপনারা হলে আসুন, আমাদের ছবি দেখুন, তবেই আরো অনেক ভালো ভালো ছবি তৈরী হবে এবং চলচ্চিত্রের সেই সোনালী দিন আবারও ফিরে আসবে। ’

এবিষয়ে ছবির নায়িকা পূজা চেরি বলেন, দর্শকরা আসলে ভালো গল্পের ছবি দেখতে চায়, সাইকো ছবিতে সেই ভালো গল্প আছে, ভালো ডায়ালগ আছে, ভালো কাস্টিং আছে। আমাদের আগের ছবিগুলো খুবই হয়েছে এবং দর্শক ভালো ভাবেই একসেপ্ট করেছে। তাই আশা করছি আগামীতে বাংলাদেশের ছবির ভবিষ্যত আবারও ঘুরে দাঁড়াবে। এছাড়া শেরপুরে আসার মূল উদ্দ্যেশ হলো মফস্বলের সিনেমা হলগুলো সিনেপিক্স নয় বা এসি নেই। এখানে গরমের মধ্যে দর্শকরা কীভাবে কষ্ট করে হলে বসে ছবি দেখে তা দেখতে এবং দর্শকদের সাথে সেই কষ্টের শেয়ার করতেই শেরপুর আসা। উল্লেখ্য, অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। রোশান-পূজা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন রিও।

এছাড়া অন্যান্যের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন শহিদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকী। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০