ঢাকাSaturday , 16 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিএনপির ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

admin
July 16, 2022 8:55 am
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শেরপুর সদর উপজেলা শাখার উদ্যোগে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় শহরের মাধবপুর মহল্লায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলার আহ্বায়ক মো. হযরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুণর্মিলনীতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন শেরপুর-১ (সদর) আসনের ধানের শীষের সম্ভাব্য প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াঙ্কা।

বিশেষ অতিথি ছিলেন সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মো. আমিনুল ইসলাম শিপন, মো. শফিকুল ইসলাম গোল্ডেন, মো. গোলাম জাকারিয়া বাদল, মো. মামুন-অর-রশিদ, মো. সাইফুল ইসলাম শ্যামল, আব্দুল হামিদ ও মো. মঞ্জুরুল মুর্শেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর থানা বিএনপির সদস্য সচিব মো. ফরহাদ আলী।

পুণর্মিলনী অনুষ্ঠানে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সকলকে ঈদের শুভেচ্ছা জানান। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০