ঢাকাThursday , 14 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ কর্মী দম্পতির গানের ভিডিও

admin
July 14, 2022 10:49 am
Link Copied!

প্রকাশ পেল দুই পুলিশ কর্মীর গানের ভিডিও। সাফিয়া আফরোজ ইথি গান করেন। এর আগেও গান প্রকাশ হয়েছে। তবে এবার স্বামীকেও মিউজিক ভিডিওতে যুক্ত করলেন।

ইথি কাজ করছেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) সাব ইন্সপেক্টর হিসিবে। সুনিপুন ভাবে এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের পরও নিয়মিত করে যাচ্ছেন গানের চর্চা।   তার স্বামী সাকলাইনও কর্মরত আছেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) সাব ইন্সপেক্টর হিসিবে।

ইথির নতুন এই গানের নাম ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’। এর কথা লিখেছেন ও সুর করেছেন আপন খান আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। আজাদ আল মামুনের ভিডিও পরিচালনায় এতে ইথির সঙ্গে অভিনয় করেছেন তার জীবনসঙ্গী সাকলাইন।

গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে।   গানটি ইথি উৎসর্গ করেছেন তার জীবনসঙ্গী সাকলাইনকে।

প্রথমবার নিজের কোনো গানে মডেল হয়েছেন স্বামী। বিষয়টা নিয়ে উচ্ছ্বসিত ইথি। তিনি জানালেন, “অনেক দিনের ইচ্ছা আমার কোনো গানে স্বামী আমার পাশে থাকুক। সেই ইচ্ছাটা ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’ গানটির মাধ্যমে পূরণ হলো। অবশ্য আমার কাছের মানুষজন, কলিগদের অনুপ্রেরণাও ছিল। গানটির কথা, সুর সবার মন ছুঁয়ে যাবে। ভিডিওটি চমৎকার হয়েছে। আশা করছি, শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। আমি গানের মানুষ, গান নিয়েই থাকতে চাই। আগামীতে আমার নিজের কথা ও সুরে নতুন গান উপহার দিতে চাই শ্রোতাদের। ”

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ১৩ জুলাই (ঈদের চতুর্থ দিন) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘জড়িয়ে রবো তোর পাঁজরে’ গানটির ভিডিও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০