ঢাকাWednesday , 13 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ফুটবল তুলতে গিয়ে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

admin
July 13, 2022 7:06 am
Link Copied!

শেরপুরে পুকুরে ডুবে মোনায়েম ইসলাম মিশু (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) সকাল ৯টার দিকে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা এলাকাস্থ নিজাম উদ্দিন আহমেদ মডেল কলেজের পাশের পুকুরে ওই ঘটনা ঘটে। মৃত মিশু ওই ইউনিয়নের গণইমমিনাকান্দা গ্রামের মো. মজনু মিয়ার ছেলে। সে শেরপুর টেকনিক্যাল স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে মোনায়েম ইসলাম মিশুসহ তার বন্ধু-বান্ধবরা মিলে নিজাম উদ্দিন আহমেদ মডেল কলেজ মাঠে ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে ফুটবল পুকুরে চলে গেলে মিশু ফুটবলটি তুলে আনতে পুকুরে ঝাপ দেয়। অনেকক্ষণ পরও সে পুকুর থেকে উঠে না আসায় স্থানীয়রা পুকুরে নেমে খোঁজাখুঁজি করেও না পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা মোনায়েম ইসলাম মিশুর দেহ উদ্ধারে ব্যর্থ হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন বেড় জাল দিয়ে ঘটনাস্থল থেকে প্রায় দেড় ঘণ্টা পর মিশুকের মৃতদেহ উদ্ধার করে।

এব্যাপারে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মো. নাহিদ হাসান জানান, এ ঘটনায় বিনা ময়নাতদন্তে লাশ গ্রহণের জন্য স্কুলছাত্রের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়। পরে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০