ঢাকাWednesday , 6 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পরীক্ষায় ফলাফল খারাপ হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

admin
July 6, 2022 3:34 am
Link Copied!

শেরপুরে নবম শ্রেণির শিক্ষার্থী কানিজ ফাতেমা ওরফে কাশ্মির (১৪) প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় মঙ্গলবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

শিক্ষার্থী কানিজ ফাতেমা ওরফে কাশ্মির শেরপুর পৌরসভার মধ্যশেরী সিংপাড়া মহল্লার বাসিন্দা আবুল কাশেমের মেয়ে।

পুলিশ ও শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার মধ্যশেরী সিংপাড়া মহল্লার আবুল কাশেমের মেয়ে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে অধ্যয়নরত অবস্থায় প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল ভালো না হওয়ায় অভিমান করে মঙ্গলবার সকালে তাদের ভাড়াটিয়া বাসার ৩য় তলার ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে গলায় উড়না পেঁচিয়ে সবার অজান্তে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে বাসার লোকজন কানিজ ফাতেমা ওরফে কাশ্মিরের কোন সারাশব্দ না পেয়ে ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে সদর থানার খবর দেয়া হলে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ ওই কিশোরীর আত্মহত্যা বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০