ঢাকাSaturday , 2 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে মন্দির উদ্বোধন

admin
July 2, 2022 7:43 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌর শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরের পার্র্শ্বে শুক্রবার (১ জুলাই) দুপুরে নব নির্মিত শ্রী শ্রী জগন্নাথদেবের মন্দির উদ্বোধন করেছেন সাবেক কৃষিমন্ত্রী নকলা-নালিতাবাড়ীর এমপি বেগম মতিয়া চৌধুরী। মোবাইল ফোনে কথা বলে তিনি এই মন্দির ও রথযাত্রার উদ্বোধন ঘোষণা করেছেন। এসময় মন্দির প্রাঙ্গণে হিন্দু সনাতনধর্মীয় নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

বেগম মতিয়া চৌধুরীর উদ্বোধন ঘোষণার পর তাঁর পক্ষে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক নব নির্মিত এই মন্দিরের ফিতা কেটেছেন। নব নির্মিত জগন্নাথদেবের মন্দিরের উদ্বোধন শেষে সারাদেশের ন্যায় নালিতাবাড়ী উপজেলাতেও রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রথের রশিতে টেনে শত শত নারী ও পুরুষ এই রথযাত্রায় অংশগ্রহণ করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেছেন। হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব রথযাত্রা। প্রতি বছর চন্দ্র আষাঢ়ের শুক্লপক্ষের দ্বিতীয় তিথিতে শুরু হয় এই রথযাত্রা। এরপর নয় দিনের মাথায় অনুষ্ঠিত হবে উল্টো রথযাত্রা।

রথযাত্রায় নালিতাবাড়ী পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক প্রমুখ উপস্থিত ছিলেন।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০