ঢাকাSaturday , 2 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

admin
July 2, 2022 7:27 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ডোবার পানিতে পড়ে সানজিদা খাতুন নামে ১ বছর ৮ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলার কুড়িকাহনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। সানজিদা ওই এলাকার শাহ আলম হোসেনের মেয়ে।

সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির সামনে খেলা করছিল শিশু সানজিদা খাতুন। এসময় সবার অজান্তে হাঁটতে হাঁটতে বাড়ির পাশে একটি ডোবাতে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ির পশ্চিম পার্শ্বে জনৈক সবুজ মিয়ার ডোবা থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সানজিদার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সানজিদার দাদা আহেজ আলী বলেন, আমার নাতনী তাদের দোকানে সামনে অন্য বাচ্চাদের সাথে খেলা করছিল। পরে খেলা শেষে সবাই চলে আসলেও সানজিদা সেখানেই দাঁড়িয়ে থাকে। এক পর্যায়ে সবার অজান্তেই ডোবায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করা হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০