ঢাকাThursday , 30 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
June 30, 2022 7:15 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুন) বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে সিংগাবরুনা ইউনিয়নের জলঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম রাণীশিমুল ইউনিয়নের টেঙ্গরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ১-০ গোলে টেঙ্গরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে সিংগাবরুনা ইউনিয়নের বাবেলাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কুড়িকাহনিয়া ইউনিয়নের পূর্ব ঝিনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে দুই দলই গোল শূন্য থাকায় টাইব্রেকারে পূর্ব ঝিনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রতিটি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. জিয়াউল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, রাণীশিমুল ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ, সিংগাবরুনা ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান কালু, কুড়িকাহনিয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন প্রমুখ। এসময় অসংখ্য দর্শক উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০