ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
June 23, 2022 4:39 pm
Link Copied!

বাংলাদেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী শেরপুরে পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুন) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সম্মুখে বৃহস্পতিবার সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপির নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা।

অপরদিকে একইদিন বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির নেতৃত্বে দলীয় কার্যালয় সম্মুখ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপির সভাপতিত্বে ও সহ-সভাপতি আলহাজ্ব এ.কে.এম ফখরুল মজিদ খোকনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজ পদ্মা সেতু নির্মাণ হয়েছে। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। তিনি দেশের মানুষের ভাগ্যে উন্নয়নের জন্য অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। এছাড়াও আওয়ামী লীগের তৃণমূল থেকে কাজ করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে আবারো ক্ষমতায় আনতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. রফিকুল ইসলাম।

এসময় জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, মৎস্যজীবী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০