ঢাকাWednesday , 15 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

রক্তদানে আমরা শেরপুরের কমিটি গঠন ॥ সভাপতি রবিন সাহা, সা: সম্পাদক আনাস

admin
June 15, 2022 1:36 pm
Link Copied!

“তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (৭ জুন) স্বেচ্ছাসেবী সংগঠন “রক্তদানে আমরা শেরপুর”এর প্রতিষ্ঠাতা মো. অনিক মিয়া স্বাক্ষরিত রবিন সাহাকে সভাপতি ও মো. উজ্জল হোসেন আনাসকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে।

রক্তদানে আমরা শেরপুরের প্রতিষ্ঠাতা মো. অনিক মিয়া বলেন, রক্তদান একটি মানবসেবা। আসুন আমরা সবাই মানব সেবায় এগিয়ে যাই।’ রক্তদান করলে দাতার কোনো সমস্যা হয়না বরং দাতার শরীরের উপকার হয়।

‘রক্তদানে আমরা শেরপুর’ এর জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি রবিন সাহা বলেন, রক্তদানে একজন রোগী বেঁচে যায় কিন্তু দাতার কোনো ক্ষতি হয়না।

এছাড়াও নবনির্বাচিত সাধারণ সম্পাদক  মো. উজ্জল হোসেন আনাস বলেন, রক্তদানে শারীরিক ও মানসিক প্রশান্তি আসে। তাই আসুন আমরা রক্তদান কর্মসূচীতে অংশগ্রহণ করি, মানব সেবায় এগিয়ে আসি।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা হলেন: সিনিয়র সহ-সভাপতি অনুপ পাল, সহ-সভাপতি নিফাতুজ্জামান রনি, মো. সানোয়ার হোসেন ছানু, মো. শফিকুল ইসলাম, মো. রবিউল আউয়াল সানি, মো. মাহবুবুর রহমান মুঈদ, মো. সাব্বির আহম্মেদ, অনয় বনিক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাজু আহম্মেদ, মো. রকিবুল ইসলাম রনি, মো. জাকারিয়া আকন্দ, মো. টিপু সুলতান, মো. শহিদুল ইসলাম, তৈমুর রেজা, সাংগঠনিক সম্পাদক মো. আয়ুব আলী, সহ-সাংগঠনিক সম্পাদক জয় কুমার জয়, মো. আসাদ মিয়া, মো. হৃদয় হাসান কুরবান, মো. সাইদুর রহমান শিপন, মো. জাহিদ হাসান, অর্থ বিষয়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম (সিমান্ত), সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম, রক্তদান বিষয়ক সম্পাদক মো. নূর জালাল, সহ-রক্তদান বিষয়ক সম্পাদক মো. আজিবর রহমান, প্রচার সম্পাদক মো. নাঈম ইসলাম, সহ-প্রচার সম্পাদক মো. উজ্জল আহম্মেদ, দপ্তর সম্পাদক মো. সৌরভ ইসলাম (শুভ), সহ-দপ্তর সম্পাদক মারুফ হাসান মাহিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. শোয়াইব, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার শারমিন, মহিলা বিষয়ক সম্পাদক হাসনা হেনা (হ্যাপী), সহ-মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া খোশবু, শিক্ষা বিষয়ক সম্পাদক তাছলিমা নুশরাত, ছাত্রী বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার বিন্তী, পরিবেশ বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান ফারদিন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. আরিয়ান আয়ান শিহাব, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. রোহান রিয়াদ, গণ ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. হযরত আলী, উপ গণ ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শ্রী শুকান্ত রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাসেল আহম্মেদ জয়, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জুয়েল রানা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সুবর্ণা জান্নাত তুষী, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার রাত্রী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. বিপুল হাসান, কার্যকরি সদস্য জয় সাহা, আব্দুল্লাহ আল হাসিব, বাপ্পী চন্দ্র চন্দ, মেহরাব আদনান রহমান, রাকিবুল হাসান রাকিব, রুপ মালাকার, তোফাজ্জল হোসেন কাউছার, শাউন চন্দ, শাকিল মুহাম্মদ, জাহিদুল ইসলাম, জুয়েল হাসান জিসান, মো. আবু বক্কর সিদ্দীক, মো. সৌরভ হোসেন, হৃদয় হাসান, নাহিম আহমেদ সাকিব, রাকিবুল হাসান রাকিব, রিফাত আহমেদ, ইয়ামিল হাসান, মো. খোরশেদ, আনোয়ার হোসেন মোশারফ, আকাঈদ ইসলাম (স্বাধীন), শাকিল আহমেদ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০