ঢাকাWednesday , 15 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ধর্মীয় নেতৃবৃন্দের সাথে কর্মশালা অনুষ্ঠিত

admin
June 15, 2022 1:35 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে ইউনিসেফ-এর সহযোগিতায় দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের আয়োজনে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা উলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা হারেজ উদ্দিনের সভাপতিত্বে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর শেরপুর জেলা ইনফরমেশন সার্ভিস প্রভাইডার (আইএসপি) আবু সাঈদ ইমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা উলামা ঐক্য পরিষদের উপদেষ্টা ও উপজেলা পরিষদ মসজিদের খতিব মুফতি আব্দুল জলিল কাসেমী, উপদেষ্টা ও জামিয়া আরাবিয়া মাস্তুরা ক্বাওমী মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আব্দুল জলিল, মোহাম্মদীয়া ক্বাওমী মাদ্রাসার মুহতামিম ও নকলা পৌর মসজিদের ইমাম হাফেজ ছায়েদুল ইসলাম, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর।

এর আগে মূল কার্যক্রম (প্রবন্ধ) উপস্থাপন করেন দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর ডিভিশনাল ফাইন্যান্স অফিসার রেজাউল করিম ও প্রজেক্টের লক্ষ্য-উদ্দেশ্য সমূহ উপস্থাপন করেন জেলা সমন্বয়ক জাহিদুল খান সৌরভ।

এসময় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাবেক আহবায়ক ও নকলা শ্রী শ্রী কালী মাতা মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত বণিক, দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর উপজেলা সমন্বয়ক আব্দুল্লাহ আল-আমিনসহ স্বেচ্ছাসেবক, বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জেম, ক্বাওমী মাদ্রাসার শিক্ষক, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টানসহ অন্যান্য ধর্মের নেতা ও ধর্মযাজকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০