ঢাকাTuesday , 14 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নারী ফুটবলে আসছে সুখবর

admin
June 14, 2022 12:42 pm
Link Copied!

স্পোর্টস বার্তা ডেস্ক: বাংলাদেশের ফুটবলে আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য আনছেন নারী ফুটবলাররা। নারী ফুটবল দলে পৃষ্ঠপোষক হিসেবে আছে ঢাকা ব্যাংক। নারী ফুটবল দলে আরেক পৃষ্ঠপোষক আসার আভাস দিয়েছেন বাফুফে নির্বাহী সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ।

নারী ফুটবল দলের সাফল্য মূলত অনূর্ধ্ব পর্যায়ে। জাতীয় ফুটবল দলের ম্যাচ সেভাবে আয়োজন হয় না। আগস্টে সাফ নারী চ্যাম্পিয়নশিপ। সেই চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে জুনে মালয়েশিয়ার বিপক্ষে দুই ম্যাচ খেলবেন সাবিনারা। পর্যাপ্ত প্রস্তুতির জন্য আরো ম্যাচ খেলা প্রয়োজন। এই প্রসঙ্গে বাফুফে নারী উইংয়ের প্রধান বলেন, ‘আমরা অবশ্যই চাই নারীদের আরো ম্যাচ খেলাতে৷ এজন্য প্রয়োজন অর্থ।’

বাংলাদেশের পুরুষ ফুটবল দলে পৃষ্ঠপোষকতার সংকট হলেও নারী ফুটবলে সেটা নেই। মারিয়াদের সাফল্যে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান স্পন্সরের আগ্রহ প্রকাশ করে। নারী ফুটবল দলের সঙ্গে গত কয়েক বছর যাবত ঢাকা ব্যাংক সম্পৃক্ত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০