ঢাকাTuesday , 14 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জামাই বাড়িতে যাবার পথে বৃদ্ধার মৃত্যু

admin
June 14, 2022 6:17 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে মেয়ের জামাই বাড়িতে যাবার পথে অটোরিক্সার চাকায় ওড়না পেচিয়ে সাফিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ১৩ জুন সোমবার বিকেলে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নে বারারচর নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মুখে ঘটনাটি ঘটেছে। নিহত সাফিয়া বেগম চরহাবর গ্রামের মৃত. আব্দুর রেজ্জাকের স্ত্রী।

সাফিয়া বেগমের ছেলে নুরু মিয়া জানান, সোমবার বিকেলে তার মা নিজ বাড়ি থেকে তার মেয়ে রাশেদা বেগমের স্বামীর বাড়ি মুন্সিরচর যাওয়ার জন্য একটি অটোরিক্সা যোগে রওনা হয়। বারারচর নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মুখে পৌঁছলে অসাবধানতাবশত পরিহিত ওড়না অটোরিক্সার চাকায় জড়িয়ে গলায় ফাঁস লেগে ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়। খবর পেয়ে পরিবারের লোকজন সাফিয়া বেগমের লাশ বাড়িতে নিয়ে যায়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০