ঢাকাTuesday , 14 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ফলজ বৃক্ষের চারা বিতরণ

admin
June 14, 2022 6:13 am
Link Copied!

“একটাই পৃথিবী, প্রকৃতির ঐক্যতানে টেকসই জীবন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে ১৩ জুন সোমবার বিকেলে শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় বকচর গ্রাম উন্নয়ন কমিটির আয়োজনে ১ হাজার ৫৩৬টি হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে এপি সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ।

প্রোগ্রাম অফিসার জন পল স্কু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এলানুর ইসলাম, সাংবাদিক রেজাউল করিম বকুল। এসময় অতিথিগণ ফলের চারা গ্রহণকারী সকলকে যথাযথভাবে চাষাবাদ করে পরিবারে পুষ্টি চাহিদা, আয়বৃদ্ধি এবং পরিবেশ সুরক্ষায় অবদান রাখার জন্য পরামর্শ প্রদান করেন।

বক্তব্য শেষে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে শ্রীবরদী উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার সুফলভোগী ১ হাজার ৫৩৬টি হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ৪ প্রকারের (আম, লিচু, লেবু ও সজনা) ফলের চারা বিতরণ করেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০