ঢাকাMonday , 13 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিপুল পরিমান ফেন্সিডিল ও অস্ত্রসহ গ্রেফতার ২

admin
June 13, 2022 12:33 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে ১২ জুন রোববার ভোর পনে ৫টার দিকে অভিযান চালিয়ে ১৪৭ বোতল ফেন্সিডিল, ১টি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, ১টি দেশীয় চাকুসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- মো. মামুন মিয়া (৩৫) নালিতাবাড়ী উপজেলার শালমারা গ্রামের মো. আরজ আলীর ছেলে ও মো. ফিরোজ মিয়া (৩০) একই গ্রামের মো. সোলাইমান এর ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা রোববার ভোর পনে ৫টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান গেইট সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. মামুন মিয়া ও মো. ফিরোজ মিয়াকে আটক করে। পরে তাদের কাছে রক্ষিত ১৪৭ বোতল ফেন্সিডিল, ১টি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, ১টি দেশীয় চাকু উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ফেন্সিডিল এর আনুমানিক মূল্য ২ লক্ষ ২০ হাজার ৫০০ টাকা।

এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এঘটনায় গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫ (খ) ধারায় একটি মামলা ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় মাদক ও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নালিতাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়েরের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০