ঢাকাMonday , 13 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা রেজিষ্ট্রার হেলাল উদ্দিনের উদ্যোগে পাঁচ উপজেলার রাজস্ব আয় বৃদ্ধি ও উন্নয়ন

admin
June 13, 2022 12:28 pm
Link Copied!

শেরপুর জেলা রেজিষ্ট্রার মো. হেলাল উদ্দিনের উদ্যোগে শেরপুর সদর সাব রেজিষ্ট্রি অফিস সহ জেলার পাঁচ সাব রেজিষ্ট্রি অফিসের রেকর্ড পরিমাণ রাজস্ব আয় বৃদ্ধি এবং সকল সাব রেজিষ্ট্রি অফিসের নকল নবীস ও দলিল লেখকদের অফিস অবকাঠামোর ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

জানা গেছে, মো. হেলাল উদ্দিন শেরপুরে বিগত ২০২০ সালে ৪ জুন শেরপুরে জেলা রেজিষ্ট্রার হিসেবে যোগদান করার পর পাল্টে গেছে জেলার সদর সহ পাঁচ উপজেলার সাব রেজিষ্ট্রি অফিসের চিত্র। এরই মধ্যে ২ বছরে জেলার সদর সাব রেজিষ্ট্রি অফিস সহ পাঁচ উপজেলার সাব রেজিষ্ট্রি অফিসের দলিল সম্পাদনের রাজস্ব আয় রেকর্ড পরিমাণ বৃদ্ধি পেয়েছে। সেই সাথে সকল সাব রেজিষ্ট্রি অফিসে নকল নবীসদের অফিস অবকাঠামোর উন্নয়ন এবং দলিল লেখকদের সেড নির্মাণের উন্নয়ন হয়েছে।

এব্যাপারে জেলা নকল নবীস সংগঠন এবং দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ বলেন, জেলা রেজিষ্ট্রার মো. হেলাল উদ্দিনের উদ্যোগে রেজিষ্ট্রেশন বিভাগে শৃঙ্খলা ফিরে এসেছে। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দলিল লেখক সমিতি ও নকল নবীস এসোসিয়েশন। এক কথায় জেলা রেজিষ্ট্রার মো. হেলাল উদ্দিন একজন কর্মদক্ষ, সৎ ও কর্মবীর মানুষ। তার সততাও শেরপুর জেলাবাসীকে মুগ্ধ করেছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০