ঢাকাSunday , 12 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

admin
June 12, 2022 5:48 am
Link Copied!

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপি বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ জুন শনিবার দুপুরে জেলা শহরে বিক্ষোভ শেষে রঘুনাথ বাজার জেলা বিএনপি দলীয় কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপির সভাপতি মাহমুদুল হাসান রুবেলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, বিএনপি নেতা ফজলুল কাদের লাভলু, এডভোকেট সিরাজুল ইসলাম, এটিএম আমির  হোসেন, মামুনুর রশিদ পলাশ, আবু রায়হান রুপন, যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, যুবদল নেতা সফিকুল ইসলাম। এসময় বক্তারা বলেন, এই সরকারের কাছে দাবী করে লাভ নেই। রাজপথে অধিকার আদায় করে নিতে হবে। আন্দোলনের ডাক দিলেই শেরপুর বিএনপি রাজপথে নামবে। সমাবেশের আগে অসুস্থ খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০