ঢাকাSunday , 5 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

admin
June 5, 2022 10:31 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে এরশাদ (১৪) নামে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) রাত ১০ টার দিকে শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের রাণীশিমুল মধ্যপাড়া গ্রামের ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত কিশোর রাণীশিমুল গ্রামের ছামিউল হক ওরফে কালু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে পারিবারিক কাজ নিয়ে এরশাদ তার পরিবারের সদস্যদের সাথে কথা-কাটাকাটি হয়। পরে রাতে খাবার শেষে এরশাদ বাড়ির বাইরে চলে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির সদস্যরা শনিবার সকালে এরশাদকে তাদের বসত ঘরের পূর্ব পার্শ্বের জিগার গাছের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে এরশাদের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের মা শান্তি খাতুন বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০