ঢাকাSunday , 5 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঝিনাইগাতীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin
June 5, 2022 10:26 am
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন) বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের মেইন ফটক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা যুবলীগ কার্যালয়ের সম্মুখে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রমুখ।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বেলায়েত হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুবলীগ নেতা রকিবুল ইসলাম রুকন, জাহিদুল ইসলাম মিলন, উপজেলা প্রজন্মলীগের সভাপতি শাহজাহান আলীসহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০