ঢাকাTuesday , 31 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আসছে দীঘি-ইয়াশ রোহানের ‘শেষ চিঠি’

admin
May 31, 2022 12:00 pm
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: তুলি ভালোবেসে ঘর বাঁধে শ্যামলের সঙ্গে। কিন্তু শ্যামলের মা তুলিকে ছেলের বউ হিসেবে মেনে নেয়না। এই টানাপড়নে চলতে থাকে তুলি-শ্যামলের সংসারে। কিন্তু এক সময় দাম্ভিক মা জিতে গিয়েও হেরে যায়!

এমন গল্প নিয়ে চরকি ফ্লিক ‘শেষ চিঠি’। প্রেম, পরিবার আর বিচ্ছেদের রেশ আছে কাহিনিচিত্রে। এটি পরিচালনা করেছেন সুমন ধর। এটি ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে ২ জুন রাত ৮টায়।

এতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে ইয়াশ রোহান ও প্রার্থনা ফারদিন দীঘিকে। চরকির সঙ্গে দীঘির এটাই প্রথম কাজ এবং ওটিটিতে দীঘির অভিষেক হতে যাচ্ছে এর মাধ্যমে। ইয়াশকে এর আগে চরকির ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘তিথির অসুখ’-এ দেখা গেছে।

ইয়াশ ও দীঘির পাশাপাশি সাবেরী আলম, হিন্দোল রায়, মিলি মুন্সীকেও দেখা যাবে এই গল্পে।

ওটিটিতে অভিষিক্ত হওয়া নিয়ে দীঘি বলেন, ‘এ মুহূর্তে আমি চেষ্টা করছি বেছে বেছে কাজ করার। ‘শেষ চিঠি’ কাজটি তেমনই। গল্পটি আমার খুব পছন্দের। এই কাজটি দিয়ে ওয়েবে আমার অভিষেক হচ্ছে।’

পরিচালক সুমন ধর তার কাজ নিয়ে বলেন, ‘নির্মাণের সঙ্গে আমি দীর্ঘদিন রয়েছি। সবসময় চেয়েছি ভালো নির্মাণ দিয়ে দর্শকের মন জয় করতে। বর্তমানে ওটিটি এখন বিশাল মার্কেট তৈরি করে ফেলেছে। নতুন ও ভিন্নধর্মী কনটেন্ট দেখার জন্য দর্শক দিন দিন ওটিটির দিকে ঝুঁকছে। আমিও চেষ্টা করেছি ‘শেষ চিঠি’র মধ্য দিয়ে ওটিটির জন্য নতুন গল্প দেয়ার।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০