ঢাকাMonday , 30 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২

admin
May 30, 2022 11:28 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ট্রাকচাপায় মো. দুলাল মিয়া (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত এবং দুই আরোহী আহত হয়েছেন। রোববার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের শেরপুর-ঝিনাইগাতী সড়কের জোলগাঁও এলাকায় ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল মিয়া শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের কুমড়ী গ্রামের তানাত উল্লাহর ছেলে। আহত আরোহীরা হলেন- একই গ্রামের ইছাহাক আলীর ছেলে রমজান আলী (২৫) ও আব্দুল আজিজের ছেলে মো. আজম আলী (৩০)। আহত রমজানকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ঝিনাইগাতীতে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন দুলাল মিয়া, রমজান আলী ও আজম আলী। এসময় ঝিনাইগাতী উপজেলার জোলগাঁও এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন চালক দুলাল মিয়া। পরে স্থানীয়রা আহত অবস্থায় রমজান আলীকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ভূইঁয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর চালক পালিয়ে যায়। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০