ঢাকাMonday , 30 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ‘আমাদের পাঠাগার’ উদ্বোধন

admin
May 30, 2022 11:19 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় ‘আমাদের পাঠাগার’ এর উদ্বোধন করা হয়েছে। রোববার (২৯ মে) দুপুরে উপজেলা পরিষদের একটি দ্বিতল ভবনে ওই পাঠাগার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে উপজেলার শিক্ষানুরাগী, তরুণদের উদ্যোগে ও পাঠাগার স্থাপন কমিটির আয়োজনে নকলা পাঠাগার ভবন সম্মুখ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যাপীঠ ‘পাঠশালা’ এর পরিচালক তৌহিদুল আলম রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আমাদের পাঠাগার উদ্বোধন শেষে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, সরকারি হাজী জাল মামুদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, চন্দ্রকোনা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, স্থানীয় শিক্ষানুরাগী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০