ঢাকাMonday , 30 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা প্রশাসক মোমিনুর রশীদকে বিদায় সংবর্ধনা

admin
May 30, 2022 11:18 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে বিদায়ী জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশীদকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে রোববার (২৯ মে) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদকে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, অফিসার্স ক্লাব, ইউনিয়ন পরিষদ ও নকলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানানো হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিদায় সংবর্ধনাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, সরকারি হাজী জাল মামুদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, চরঅষ্টধর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, চন্দ্রকোনা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু, উরফা ইউপি চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূট্টো, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু, বিদ্যাপীঠ ‘পাঠশালা’ এর পরিচালক তৌহিদুল আলম রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, ছাত্রলীগ নেতা বাব্বীনুর রহমান জুয়েল, কামরান হাসান রাব্বি, অনিক কুমার রায় জয়সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, স্থনীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০