ঢাকাThursday , 26 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
May 26, 2022 1:42 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারে বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন (২৪) শ্রীবরদী উপজেলার সাতানী মথুরাদী গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে ও মো. আসাদুজ্জামান (২৬) একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বুধবার রাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজার সংলগ্ন জুয়েল টেইলার্স সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামানকে আটক করে। পরে তাদের কাছ থেকে ১২ ক্যান বিয়ার উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত বিয়ার এর আনুমানিক মূল্য ৬ হাজার টাকা। এছাড়াও নগদ ১৭ হাজার ৫০০ টাকা, ২টি মোবাইল সেট (সীমসহ) এবং মাদক বিক্রি কাজে জন্য ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

এঘটনায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামান আমদানী নিষিদ্ধ ঘোষিত ভারতীয় বিয়ার সংগ্রহ করে শেরপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামানকে ঝিনাইগাতী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০