ঢাকাThursday , 26 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

admin
May 26, 2022 4:26 am
Link Copied!

“জনশুমারি আয়োজন, সমৃদ্ধি ও উন্নয়ন’ “জন শুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন” এ শ্লোগানকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে ২৫ মে বুধবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা শুমারি কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত কৃষি অফিসার দিলরুবা আক্তার, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: সাদিয়া আফরিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, সাংবাদিক হারুন অর রশিদ দুদু, ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব সাহা প্রমুখ।

এছাড়াও জনশুমারি ও গৃহগণনা বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা পরিসংখ্যান তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ আজিম উদ্দিন।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুন্নবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম পলাশ, কাংশা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, হাতীবান্দা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ জনশুমারি ও গৃহগণনা-২০২২ এর জোনাল অফিসারগণ এবং বিভিন্ন সরকারি দপ্তরের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৫ থেকে ২১ জুন দেশব্যাপী চলবে জনশুমারি ও গৃহগণনা। এছাড়াও সঠিক তথ্য নিয়ে কিভাবে জনশুমারি ও গৃহগণনা করা যায় তার চিত্র প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০